Like Sassy Girlz

Ads Here

Thursday, June 25, 2020

বাচ্চাদের স্টোর খুঁজছেন? তাহলে আপনার জন্য Kids e Fashion হতে পারে ভরসার অপর নাম



করোনায় দারুণ সুযোগ করে দিয়েছে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলি। ঘর থেকে যে কেউ বের হবে তা এখন নিশ্চিত করে বলা যাবে না। তবে এই বিদ্যমান পরিস্থিতিতে কেউ চাইলেই কিন্তু বের হতে পারছে। কারণ দোকানপাট খুলেছে ঈদের পর। অফিস আদালতে মানুষ যাচ্ছে। তাই কেনাকাটা থেমে থাকেনি।


আচ্ছা, আপনার বাচ্চার কাপড় চোপড় কেনা হয়েছে তো আগের ঈদে? হয়ত হেসে বলবেন আরে এমন অবস্থায় কি করে বাচ্চার শপিং? কেনো, করা যায় না?

অবশ্যই যায়। তেমনই একটা শপিং স্টোরের নাম দিচ্ছি আপনাকে।


এই স্টোর শুধু বাচ্চাদের জন্য। ভালো পোষাক আর বিশ্বস্ত সরবরাহের অপর নাম kids E Fashion। কি আছে কি নেই সব পরিষ্কার হয়ে যাবে আপনার কাছে। প্রথমে শুরু করছি Kids Pk polo দিয়ে। ২-২০ এর সাইজের পাবেন। ১০০% কটন পাবেন।


বেবি T-Shirt আছে বিভিন্ন ধরণের। মনকাড়া ও নজরকাড়া এক রং কিংবা নানা রংয়ের, ন্যায্যমূল্যে পাবেন। Maggie T shirt মানেই ক্রেজ। সুতরাং আপনার বাচ্চার জন্য নিতেই পারেন ম্যাগি লেখা গঞ্জি। Leggings বা পায়জামা টাইপস টাইস যেগুলো আরাম দায়ক সেগুলো দেখা গেছে স্টোরে।  Denim pant এর ব্যাপারে তো নতুন করে বলতে হবে না আশা করি যদি আপনি ব্র্যান্ড ভালু বুঝে থাকেন। Short pant বা ছোটপ্যান্ট বিশেষ করে গরমের সময় পরতে এগুলো খুবই আরামদায়ক। মেয়েদের  Frock যারা খুব ভালো মানের চেনেন তাদের বোধহয় আর দ্বিধা দ্বন্দ্ব না করে kids E Fashion থেকে নেয়া উচিত। স্পেশালি এদের লাল আর গোলাপি ফ্রক খুবই নজরকাড়া।  আমি যেটাকে বলি রম্পার বাইরে সেটাকে Jump suit বলা হয়। বুকের অংশ দিয়ে পা গলিয়ে আস্তে করে বোতাম লাগিয়ে দিলে এতো ফিট হয় যে দেখেই মন জুড়ে যায় এবং এতো আরাম কাপড়গুলো ধরতে যে ইচ্ছে হয় নিজের জন্য অর্ডার দিয়ে বানিয়ে ফেলি। যাকগে এতো বড়ো মানুষের তো আর রম্পার হয় না। , 


Swipe shirt এমনিতে খুব মজার। মানে টি শার্ট গুলোর ক্যাটাগরি যদি ভাগ করা হয় আমার মনে এই ধরণের পাতলা টি শার্ট পরে সোনামনিরা আরামসে ঘুমিয়ে যাবে। Hoodie মাথায় দিয়ে আজকাল ছেলেপেলেরা বড্ড ঘোরাফেরা করে। আমার কাছে এটা বুঝে উঠে না যে কেনোই বা সবাই গরমেও পড়ে। তবে শীতের সময় বাচ্চাদের জন্য এটা ফলদায়ক। কান মাথা ঢেকে ঢুকে চলতে পারে। সামনে শীত চলে আসবে তাই sweater এর জন্য মনে ভরসা হতে পারে এই kids E Fashion।


সুতরাং আপনি যদি মনে করেন যে আপনার উচিত বাচ্চার জন্য নেয়া দরকার তাহলে এই সময়টাই আসল।


No comments:

Post a Comment